শিক্ষার দার্শনিক পরিপ্রেক্ষিত (Record no. 8160)

000 -LEADER
Fixed length control field 00799nam a22002057a 4500
003 - CONTROL NUMBER IDENTIFIER
Control field SCBCCL
005 - DATE AND TIME OF LATEST TRANSACTION
Control field 20230328123600.0
008 - FIXED-LENGTH DATA ELEMENTS--GENERAL INFORMATION
Fixed length control field 201205s2005 ii ||||| |||| 00| 0 ben d
020 ## - ISBN | আই এস বি এন
Price | দাম Rs.300.00
ISBN | আই এস বি এন 978-93-92416-07-1
040 ## - CATALOGING SOURCE । সূচিকরণকারী সংস্থা
Original cataloging agency SCBCCL
082 ## - DDC | ডিউই দশমিক বর্গীকরণ
Classification number | বর্গসংখ্যা 370.1
Book Number | গ্রন্থাঙ্ক CHA\S
100 1# - MAIN ENTRY--PERSONAL NAME | মুখ্য সংলেখ - ব্যাক্তিনাম
Personal name | ব্যাক্তিনাম চন্দ,বিনায়ক
245 1# - TITLE STATEMENT | আখ্যা বিবরণী
Title | আখ্যা শিক্ষার দার্শনিক পরিপ্রেক্ষিত
Sub title | উপআখ্যা Philosophical Perspective of Education
Statement of responsibility | লেখকের দায়িত্বের বিবরণ বিনায়ক চন্দ,তারিণী হালদার
260 #0 - IMPRINT | প্রকাশনা ক্ষেত্র
Place of publication | প্রকাশ স্থান কলকাতা
Name of publisher | প্রকাশকের নাম আহেলি পাবলিশার্স
Date of publication | প্রকাশ কাল ২০২১.
300 ## - PHYSICAL DESCRIPTION | বাহ্যিক বিবরণ অঞ্চল
Page / Vol. No | পৃষ্ঠা / খন্ড সংখ্যা ১ম খন্ড
650 #0 - SUBJECT ADDED ENTRY--TOPICAL TERM | বিষয় শিরোনাম - মূল বিষয়
Topical term | মূল বিষয় দর্শন
651 ## - SUBJECT ADDED ENTRY--GEOGRAPHIC NAME | বিষয় শিরোনাম - ভৌগোলিক নাম
Geographic name | ভৌগলিক বিষয় Philosophy
700 1# - ADDED ENTRY--PERSONAL NAME | অতিরিক্ত সংলেখ - ব্
Relationship লেখক
Personal name | ব্যাক্তিনাম হালদার,তারিণী
942 ## - ADDED ENTRY ELEMENTS (KOHA)
Koha item type Books
Holdings
Withdrawn status Lost status Damaged status Not for loan Home library Current library Date acquired Total Checkouts Call number Accession number Date last seen Price effective from Koha item type
        SUBHAS CHANDRA BOSE CENTENARY COLLEGE LIBRARY SUBHAS CHANDRA BOSE CENTENARY COLLEGE LIBRARY 24/03/2023   370.1 CHA\S D0297 28/03/2023 28/03/2023 Books
SCBC College © 2021 | Powered by Koha. | Customised by Bengal Library Association.